বাংলাদেশে Oppo a1k দাম

বাংলাদেশে Oppo a1k দাম
বাংলাদেশে Oppo a1k দাম

বাংলাদেশে Oppo a1k দাম

  1. মূল্য: ৳9,990  2/32 GB
  2. ব্যাটারি:  4000 mAh
  3. স্ক্রিন:  6.1 ইঞ্চি, 720 x 1560 পিক্সেল,
  4. প্রসেসর:  অক্টা-কোর 2.0 GHz – মিডিয়াটেক হেলিও P22
  5. মেমরি:  2 GB RAM + 32 GB রম
  6. OS:  Android 9.0 (Pie)
  7. ক্যামেরা:  8 এমপি
  8. সেলফি:  5 এমপি

Oppo A1k হল Oppo-এর পণ্য। Oppo A1k-এ প্রধান ডিজিটাল ক্যামেরা রয়েছে, ভিতরে RAM সহ এবং শো পরিমাপ চমৎকার। এই সেলুলার মূল্য সস্তা.

বাংলাদেশে Oppo A1K এর মূল্য 9,990 টাকা (প্রত্যাশিত)। Oppo A1K এখন 2 GB/32 GB (RAM/ROM) ভেরিয়েন্টে পাওয়া যায়। Oppo A1K কালো এবং লাল রঙে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

 বাংলাদেশে A1K মূল্য এবং মূল্যায়ন।

সম্প্রতি, Oppo 2019, এপ্রিলে Oppo A1k চালু করেছে। বর্তমান অবস্থান উপলব্ধ. মুক্তি 2019, মে। Oppo A1k এর বিবরণ পেতে নিবন্ধটি দেখুন।

রাম ও রম

এখান বাংলাদেশে A1K মূল্যের RAM এবং ROM স্পেসিফিকেশন পয়েন্টে উপস্থাপন করা হয়েছে:

RAM: Oppo A1K একটি একক RAM বিকল্পের সাথে আসে GB RAM: এই ভেরিয়েন্টটি মসৃণ মাল্টিটাস্কিং এবং মৌলিক অ্যাপ্লিকেশন চালানোর জন্য যথেষ্ট মেমরি প্রদান করে।

রম (অভ্যন্তরীণ স্টোরেজ): Oppo A1K অভ্যন্তরীণ স্টোরেজ ক্ষমতার জন্য একটি নির্দিষ্ট বিকল্প অফার করে: 32GB রম: এই ভেরিয়েন্টটি অ্যাপ, মিডিয়া ফাইল এবং নথিগুলির জন্য যথেষ্ট সঞ্চয়স্থান সরবরাহ করে।

ক্যামেরা

এখানে বাংলাদেশে A1K মূল্যের ক্যামেরা স্পেসিফিকেশন পয়েন্টে উপস্থাপিত হয়েছে:

পেছনের ক্যামেরা:

মেগাপিক্সেল কাউন্ট: Oppo A1K-তে একটি একক রিয়ার ক্যামেরা রয়েছে।

অ্যাপারচার সাইজ: ক্যামেরার একটি নির্দিষ্ট অ্যাপারচার সাইজ আছে, যা কম আলোর ভালো পারফরম্যান্সের জন্য কতটুকু আলো ক্যাপচার করতে পারে তা নির্ধারণ করে।

অটোফোকাস: পিছনের ক্যামেরা অটোফোকাস সমর্থন করে, তীক্ষ্ণ এবং পরিষ্কার ছবি নিশ্চিত করে।

HDR (হাই ডাইনামিক রেঞ্জ): ক্যামেরাটিতে HDR ক্ষমতা রয়েছে, উজ্জ্বল এবং অন্ধকার উভয় ক্ষেত্রেই ভালোভাবে বিস্তারিত জানার জন্য ফটোগুলির গতিশীল পরিসর উন্নত করে।

প্যানোরামা মোড: Oppo A1K একটি প্যানোরামা মোড অফার করে, যা ব্যবহারকারীদের একটি বিস্তৃত ক্ষেত্র সহ ওয়াইড-এঙ্গেল ফটো ক্যাপচার করতে দেয়।

ভিডিও রেকর্ডিং: পিছনের ক্যামেরা ভিডিও রেকর্ডিং সমর্থন করে, ব্যবহারকারীদের উচ্চ-মানের ভিডিও ক্যাপচার করতে সক্ষম করে।

সামনের ক্যামেরা:

মেগাপিক্সেল কাউন্ট: Oppo A1K একটি ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দিয়ে সজ্জিত।

বিউটি মোড: সামনের ক্যামেরাটি একটি বিউটি মোড অফার করে, যা ব্যবহারকারীদের বিভিন্ন বিউটিফিকেশন ইফেক্টের সাথে তাদের সেলফিগুলিকে উন্নত করতে দেয়।

সেলফি ফ্ল্যাশ: ক্যামেরায় সামনের দিকের ফ্ল্যাশ থাকতে পারে, যা ব্যবহারকারীদের কম আলোর অবস্থাতেও ভালোভাবে আলোকিত সেলফি তুলতে সক্ষম করে।

ভিডিও রেকর্ডিং: সামনের ক্যামেরাটি ভিডিও রেকর্ডিং সমর্থন করে, ব্যবহারকারীদের সামনের দিকের ক্যামেরা ব্যবহার করে ভিডিও ক্যাপচার করতে দেয়।

অন্তর্জাল

এখানে বাংলাদেশে A1K মূল্যের নেটওয়ার্ক স্পেসিফিকেশন পয়েন্টে উপস্থাপিত হয়েছে:

নেটওয়ার্ক সংযোগ:

  • 2G: Oppo A1K 2G নেটওয়ার্ক সমর্থন করে, যা মৌলিক ভয়েস এবং টেক্সট যোগাযোগের অনুমতি দেয়।
  • 3G: ডিভাইসটি 3G নেটওয়ার্কগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ, ব্রাউজিং এবং মাল্টিমিডিয়া স্ট্রিমিংয়ের জন্য দ্রুত ডেটা স্থানান্তর গতি সক্ষম করে৷
  • 4G LTE: Oppo A1K 4G LTE নেটওয়ার্কগুলিকে সমর্থন করে, নিরবিচ্ছিন্ন ইন্টারনেট ব্রাউজিং, ডাউনলোডিং এবং ভিডিও স্ট্রিমিংয়ের জন্য আরও দ্রুত গতির ডেটা সরবরাহ করে৷
  • VoLTE: ডিভাইসটি VoLTE (ভয়েস ওভার LTE) সক্ষম, যা 4G নেটওয়ার্কে উচ্চ-মানের ভয়েস কলের অনুমতি দেয়।
  • ডুয়াল সিম: Oppo A1K ডুয়াল সিম কার্যকারিতা অফার করে, যা ব্যবহারকারীদের আরও ভাল সংযোগ এবং সুবিধার জন্য একসাথে দুটি সিম কার্ড ব্যবহার করার অনুমতি দেয়।

বেতার সংযোগ:

  1. Wi-Fi: Oppo A1K Wi-Fi সংযোগ সমর্থন করে, ব্যবহারকারীদের ইন্টারনেট অ্যাক্সেস এবং ডেটা স্থানান্তরের জন্য ওয়্যারলেস নেটওয়ার্কে সংযোগ করতে সক্ষম করে।
  2. ব্লুটুথ: ডিভাইসটি ব্লুটুথ প্রযুক্তির সাথে সজ্জিত, যা অন্যান্য ব্লুটুথ-সক্ষম ডিভাইস যেমন হেডফোন, স্পিকার এবং আরও অনেক কিছুর সাথে ওয়্যারলেস পেয়ার করার অনুমতি দেয়।
  3. GPS: Oppo A1K-তে GPS (গ্লোবাল পজিশনিং সিস্টেম) সমর্থন রয়েছে, সঠিক অবস্থান ট্র্যাকিং এবং নেভিগেশন পরিষেবাগুলি সক্ষম করে৷
  4. এফএম রেডিও: ডিভাইসটিতে একটি এফএম রেডিও রিসিভার রয়েছে, যা ব্যবহারকারীদের তাদের প্রিয় এফএম রেডিও স্টেশন শুনতে দেয়।

Oppo A1k ফিজিক্যাল বিল্ডস

  • এখানে বাংলাদেশে A1K মূল্যের ভৌত নির্মাণ বৈশিষ্ট্যগুলি পয়েন্টে উপস্থাপিত হয়েছে:
  • বডি মেটেরিয়াল: Oppo A1K উচ্চ মানের সামগ্রী ব্যবহার করে তৈরি করা হয়েছে, স্থায়িত্ব এবং একটি প্রিমিয়াম অনুভূতি নিশ্চিত করে।
  • ফর্ম ফ্যাক্টর: ডিভাইসটিতে একটি মসৃণ এবং কমপ্যাক্ট ফর্ম ফ্যাক্টর রয়েছে, এটিকে ধরে রাখতে আরামদায়ক এবং বহন করা সহজ করে তোলে।
  • ডিসপ্লে: Oppo A1K-তে একটি নির্দিষ্ট স্ক্রীন সাইজ এবং ডিসপ্লে টাইপ রয়েছে, যা একটি দৃশ্যত আনন্দদায়ক অভিজ্ঞতা প্রদান করে।
  • বেজেল: ডিভাইসটিতে স্লিম বেজেল থাকতে পারে, একটি নিমজ্জিত ডিসপ্লের জন্য স্ক্রিন-টু-বডি অনুপাত সর্বাধিক করে।
  • বোতাম এবং পোর্ট: Oppo A1K-এ প্রয়োজনীয় ফাংশন এবং কানেক্টিভিটি বিকল্পগুলিতে সহজে অ্যাক্সেসের জন্য ভালভাবে স্থাপন করা বোতাম এবং পোর্ট রয়েছে।
  • ফিঙ্গারপ্রিন্ট সেন্সর: ডিভাইসটিতে একটি রিয়ার-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে নিরাপদ এবং সুবিধাজনক আনলক করার জন্য।
  • রঙ: Oppo A1K বিভিন্ন রঙের বিকল্পে উপলব্ধ, যা ব্যবহারকারীদের তাদের পছন্দের শৈলী বেছে নিতে দেয়।

প্রদর্শন বৈশিষ্ট্য এবং OS

এখানে বাংলাদেশে A1K মূল্যের ডিসপ্লে বৈশিষ্ট্য এবং অপারেটিং সিস্টেমের বিশদ বিবরণ রয়েছে:

প্রদর্শন বৈশিষ্ট্য:

  1. স্ক্রিনের আকার: বাংলাদেশে A1K মূল্য একটি নির্দিষ্ট স্ক্রিন আকারের বৈশিষ্ট্য রয়েছে, যা মাল্টিমিডিয়া বিষয়বস্তু এবং অ্যাপের জন্য পর্যাপ্ত দেখার স্থান প্রদান করে।
  2. ডিসপ্লে টাইপ: ডিভাইসটি একটি নির্দিষ্ট ডিসপ্লে প্রযুক্তি ব্যবহার করে, যেমন এলসিডি বা আইপিএস, স্পন্দনশীল রঙ এবং ভাল দেখার কোণ সরবরাহ করে।
  3. রেজোলিউশন: ডিসপ্লেটির একটি নির্দিষ্ট রেজোলিউশন রয়েছে, স্পষ্ট পাঠ্য এবং গ্রাফিক্স সহ তীক্ষ্ণ এবং বিস্তারিত ভিজ্যুয়াল নিশ্চিত করে।
  4. আকৃতির অনুপাত: বাংলাদেশে A1K মূল্য একটি নির্দিষ্ট আকৃতির অনুপাত অফার করে, যা স্ক্রীন রিয়েল এস্টেট এবং ডিভাইস এরগনোমিক্সের মধ্যে একটি সর্বোত্তম ভারসাম্য প্রদান করে।
  5. টাচস্ক্রিন: ডিসপ্লেটি একটি টাচস্ক্রিন, যা ডিভাইসের সাথে সহজে নেভিগেশন এবং মিথস্ক্রিয়া করার অনুমতি দেয়।

অপারেটিং সিস্টেম:

অ্যান্ড্রয়েড সংস্করণ: বাংলাদেশে A1K মূল্য অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চলে।

ColorOS: ডিভাইসটিতে Oppo-এর কাস্টম ইউজার ইন্টারফেস, ColorOS বৈশিষ্ট্য রয়েছে, যা একটি অনন্য ব্যবহারকারীর অভিজ্ঞতা এবং অতিরিক্ত বৈশিষ্ট্য প্রদান করে।

ইউজার ইন্টারফেস: বাংলাদেশে A1K মূল্য স্বজ্ঞাত নেভিগেশন এবং বিভিন্ন সেটিংস এবং বৈশিষ্ট্যগুলিতে অ্যাক্সেস সহ একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস অফার করে।

অ্যাপ ইকোসিস্টেম: ডিভাইসটি Google Play Store-এ অ্যাক্সেস সমর্থন করে, ব্যবহারকারীদের বিভিন্ন অ্যাপ, গেম এবং ইউটিলিটি ডাউনলোড এবং ইনস্টল করার অনুমতি দেয়।

চিপসেট

এখানে বাংলাদেশে A1K মূল্যের চিপসেটের বিশদ বিবরণ রয়েছে:

চিপসেট: Oppo A1K একটি নির্দিষ্ট চিপসেট দ্বারা চালিত, যা ডিভাইসটিকে এর প্রক্রিয়াকরণ ক্ষমতা প্রদান করে।

MediaTek Helio P22: Oppo A1K মিডিয়াটেক হেলিও P22 চিপসেট দিয়ে সজ্জিত, যা তার পাওয়ার দক্ষতা এবং নির্ভরযোগ্য কর্মক্ষমতার জন্য পরিচিত।

অক্টা-কোর প্রসেসর: Oppo A1K-এর চিপসেটে একটি অক্টা-কোর প্রসেসর রয়েছে, যা মসৃণ মাল্টিটাস্কিং এবং প্রতিক্রিয়াশীলতা নিশ্চিত করে।

GPU: চিপসেটে একটি ডেডিকেটেড গ্রাফিক্স প্রসেসিং ইউনিট (GPU) রয়েছে, যা গেমিং এবং মাল্টিমিডিয়া অ্যাপ্লিকেশনের জন্য উন্নত গ্রাফিক্স কর্মক্ষমতা প্রদান করে।

AI ক্ষমতা : Oppo A1K-এর চিপসেট AI (কৃত্রিম বুদ্ধিমত্তা) ক্ষমতাগুলিকে অন্তর্ভুক্ত করতে পারে, যা AI দৃশ্য শনাক্তকরণ এবং অপ্টিমাইজেশানের মতো বৈশিষ্ট্যগুলিকে সক্ষম করে৷

বিদ্যুতের দক্ষতা: চিপসেটটি দক্ষ শক্তি খরচ প্রদানের জন্য ডিজাইন করা হয়েছে, ব্যাটারি লাইফকে বেশি সময় ব্যবহারের জন্য অপ্টিমাইজ করে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url