রিয়েলমি নারজো ৫০: বাংলা রিভিউ এবং ফুল স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ৫০ বাংলা রিভিউ এবং ফুল স্পেসিফিকেশন এর পাশাপাশি জানবো রিয়েলমি নারজো ৫০ বাংলাদেশে কত দাম রাখা হয়েছে।
রিয়েলমি নারজো ৫০

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি খুব ভালো আছেন। আমিও খুব ভালো আছি। আজকের বিষয় “(Realme Narzo 50) রিয়েলমি নারজো ৫০: বাংলা রিভিউ এবং ফুল স্পেসিফিকেশন” পাশাপাশি রিয়েলমি নারজো ৫০ বাংলাদেশে কত দাম রাখা হয়েছে এগুলো নিয়ে বিস্তারিত আলোচনা করবো। তাহলে চলুন বন্ধুরা শুরু করা যাক আজকের টপিক।

বাংলাদেশে Realme Narzo 50 এর দাম কত?

সাম্প্রতি বাংলাদেশে বাজারে লঞ্চ হয়ে গেছে Realme Narzo 50 স্মার্টফোনটি। বাজারে আসার পর দর্শদের কাছে খুব প্রিয় হয়ে উঠেছে এই ফোনটি। বাংলাদেশের বাজারে ফোনটি দাম রাখা হয়েছে ৪/৬৪ জিবি ১৬,৪৯৯ টাকা মাত্র। বর্তমানে ফোনটি অনলাইনেও ক্রয় করা যাচ্ছে। বন্ধুরা নিচে রিয়েলমি নারজো ৫০ এর সম্পূর্ণ তথ্য দেওয়া হয়েছে।

রিয়েলমি নারজো ৫০ এর ডিজাইন ও ডিসপ্লে

দাম অনুযায়ী রিয়েলমি নারজো ৫০ ডিজাইন ও ডিসপ্লে ভালোই বলা চলে। এই স্মার্টফোনটি ডিসপ্লে সাইজ ৬.৬ ইঞ্চি যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং ফুল এইচডি রেজুলেশন যা আপনার বাজেটের মধ্যে খুব ভালো একটি ফোন হতে পারে। রিয়েলমি নারজো ৫০ ফোনটিতে IPS LCD Touchscreen থাকেছে কিন্তু দুঃখের বিষয় এতে কোনো ডিসপ্লে প্রটেকশন গ্লাস থাকছে না। এক্ষেত্রে আপনাকে দোকান থেকে প্রটেকশন গ্লাস লাগিয়ে নিতে হবে।

এই স্মার্টফোনটির সব দিক দিয়ে বিবেচনা করে দেখা যায় ডিজাইন ও ডিসপ্লে এই বাজেটের মধ্যে ভালোই বলা চলে। তবে যারা গেম পছন্দ করে তাদের জন্য ভালো। কারণ এই ফোনটি গেমাদেরকে উদ্দেশ্য করে বানানো হয়েছে।

পারফরম্যান্স | রিয়েলমি নারজো ৫০

Realme Narzo 50 স্মার্টফোনটি সাধারণত গেমারদেরকে উদ্দেশ্য করে বানানো হয়েছে। তাই এই ফোনটিতে হেলিও জি৯৬ (MediaTek Helio G96 (12 nm)) প্রসেসর দেওয়া হয়েছে। এতে করে গেমাররা একটু বেশি সুবিধা পাবেন। র‌্যাম ও স্টোরেজে পাচ্ছেন ৪জিবি ও ৬৪জিবি এবং আপনি চাই মাইক্রো এসডি কার্ড ৬৪জিবি পর্যন্ত ব্যাবহার করতে পারবেন।

রিয়েলমি নারজো ৫০ ফোনটিতে ৪জিবি র‌্যাম থাকলেও আপনি ভার্চুয়াল র‌্যাম ৩জিবি পর্যন্ত ব্যাবহার করতে পারবেন মোট ৭জিবি এতে করে আপনার গেমিং এর ক্ষেত্রে কোন প্রকার সমস্যা হবে না।

ক্যামেরার তথ্য | রিয়েলমি নারজো ৫০

Realme Narzo 50 এই ফোনটিতে ট্রিপল ক্যামেরা সেটাপ রয়েছে। এর মধ্যে মেইন ক্যামেরা সেন্সর ৫০মেগাপিক্সেল। এছাড়াও রয়েছে ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। এতে করে আপনার সুন্দর মূহুর্তগুলো ক্যাপচার করে রাখতে পারবেন। 

ফন্ট ক্যামেরায় থাকছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। বন্ধুরা Realme Narzo 50 আহমরি ক্যামেরা সেটা কিন্তু নয়। তবে এই বাজেটের ভিতর ফোনটি ভালোই বলা যায়। এই স্মার্টফোনটিতে আপনি ফুল এইচটি ভিডিও রেকর্ডিং করতে পারবেন।

ব্যাটারি | Realme Narzo 50

যেহেতু ফোনটি গেমিং ফোন এক্ষেত্রে ব্যাটারি খুব ভালো থাকবে এটাই স্বাভাবিক। ফোনটিতে ৫০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে ৩৩ ওয়াটের সুপার ফাস্ট চার্জিং রয়েছে। এতে করে আপনার ফোনের ব্যাটারি চার্জ করতে সময় লাগবে ১ ঘন্টা মতো। ব্যাটারি ব্যাকআপ হিসেবে একদিন অনাসে পেয়ে যাবেন।

সর্বশেষ কিছু কথা

বন্ধুরা রিয়েলমি নারজো ৫০ বাংলা রিভিউ এবং ফুল স্পেসিফিকেশন ফুল রিভিউ সম্পর্কে জানলাম। বন্ধুরা কোথাও যদি বুঝতে না পাড়েন তাহলে কমেন্ট করুন। আশা করি, উত্তর দেওয়ার চেষ্টা করবো। বন্ধুরা এই আর্টিকেলটি যদি আপনাদের ভালো লাগে তাহলে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ ‍Amarload.com এর সাথে থাকার জন্য।

আরও পড়ুনঃ