আসল ভিটমেট চেনার উপায় ও ডাউনলোড করুন

সহজেই আসল ভিটমেট চেনার উপায় ও এখানই ডাউনলোড করুন
আসল ভিটমেট চেনার উপায় নিয়ে অনেকে চেস্টায় থাকে। তবে আসল ভিটমেট আসলেই চেনা যায় কিনা বা আসল ভিটমেট চেনার সঠিক উপায় কি, আসল ভিটমেট চিনে কোথা থেকে ডাউনলোড করবো। এই সকল বিষয়ের প্রশ্নের সমাধান খুজবো এই ব্লগেই।

আস্‌সালামু আলাইকুম! আশা করি আল্লাহ এর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন।আমিও আপনাদের দোয়াই ভালো আছি। আজকের নতুন টপিকে আপনাকে স্বাগত!

আসল ভিটমেট চেনার উপায়

আসল ভিটমেট চেনার উপায় রয়েছে অনেক গুলো। তবে আমরা সহজ মাধ্যম গুলো জানবো, যাতে আপনারা খুব সহজে আসল ভিটমেট চিনতে পারেন ও Download করতে পারেন।

আসল ভিটমেট চেনার উপায় download

আসল ভিটমেট চেনার জন্য আপনার আগে জানতে হবে কোন ওয়েবসাইট থেকে আপনি ডাউনলোড করছেন! 

বিভিন্ন ওয়েবসাইটে ভিটমেট নামের বিভিন্ন ভিটমেট থাকে যা বেশির ভাগই আসল না। আর প্লেস্টোরেও যেগুলো আছে ওগুলো সবই ফেক ভিটমেট। 

আসল ভিটমেট কখনোই প্লেস্টোরে পাবেন না। কারণ প্লেস্টোরে ভিটমেট নিয়ম অনুযায়ী ভিটমেট এর নিয়ম মেলে না। তাই ভিটমেট কম্পানি প্লেস্টোরে তাদের এপস আপলোড করতে পারেনা।

তাই আপনি যখন আসল ভিটমেট ডাউনলোড করতে চাইবেন অবশ্যই ভিটমেট এর আসল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে।  তাহলেই আপনি আসল ভিটমেট ডাউনলোড করতে পারবেন। 

আমরা আসল ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইট ব্যাতিত অন্য কোনো মাধ্যম দেখাতে পছন্দ করিনা। কারন অন্য সাইটে পুরোপুরি আসল ভিটমেট পাবেন কিনা আমরা নিশ্চিত নয়।

তাই আপনারা অবশ্যই চেস্টা করতে ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভিটমেট ডাউনলোড করার। তাহলে আপনাদের আর আসল ভিটমেট চেনার প্রয়োজন হবেনা।

ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে যদি ভিটমেট ডাউনলোড করেন তবে বুঝবেন ওইটাই আসল ভিটমেট।

কিভাবে চিনবেন ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইট

জ্বি। অবশ্যই আসল ভিটমেট ডাউনলোড করার ক্ষেত্রের ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইট আপনাকে চিনতেই হবে। নয়তো আপনি অন্য সাইট থেকে ভুল ভিটমেট ডাউনলোড করে নিতে পারেন।

উইকিজানা সব সময় অর্গানিক তথ্য দেয় যার কারণে আমরা ভুল তথ্য প্রকাশ করিনা। অন্যান্য ব্লগে গুগল সার্চ করার মাধ্যমে বিভিন্ন উপায় দেখিয়েছে যা অনেকের কাছে বিরক্ত লাগতে পারে।

ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইটের লিংক টা দেখতে এমন, vidmateapp. com যদি এমন লিংক আপনার ব্রাউজারে দেখতে পান তবে মনে করবেন এইটা আসল ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইট। আর অন্য কোনো লিংক দেখতে পেলে ভুল লিংক মনে করবেন।

সরাসরি ঢুকতে ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইটে তাহলে নিচের বাটনে ক্লিক করে খুব সহজে ঢুকতে পারবেন।

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

আসল ভিটমেট ডাউনলোড করতে অবশ্যই উপরের অফিসিয়াল ভিটমেট এর বাটনে ক্লিক করে প্রবেশ করতে পারবেন।
Vidmate Official APPs App .apk
অফিসিয়াল ভিটমেট এর ওয়েবসাইট থেকে ডাউনলোড করলে আপনি আসল ভিটমেট খুব সহজেই ডাউনলোড করতে পারবেন।

ভিটমেট ডাউনলোড হচ্ছে না কেন

ভিটমেট ডাউনলোড হবে অবশ্যই। তবে আপনি যদি ভুল ওয়েবসাইটে প্রবেশ করেন তবে ডাউনলোড নাও হতে পারে। কারণ ওই সকল ওয়েবসাইট ভিটমেট ডাউনলোড করার ওয়েবসাইট না ওখানে শুধু ভিটমেট সংক্রান্ত পোস্ট করা হয়েছে।

তাই উপরের অফিসিয়াল ভিটমেট এর ওয়েবসাইটে এর বাটনে ক্লিক করে খুব সহজে ভিটমেট ডাউনলোড করে নিন।
অরিজিনাল ভিটমেট এর ওয়েবসাইট এর লিংক ডাউনলোড বাটন নিচে দেওয়া হলো।
Vidmate Official APPs App .apk

পুরাতন ভিটমেট ডাউনলোড করবো

আপনি যদি পুরাতন ভিটমেট ডাউনলোড করতে চান তবে উইকিজানা অন্য ব্লগে বিস্তারিত আলোচনা করা হয়েছে। ওই ব্লগ লিংক নিচে দেওয়া হয়েছে। ওই ব্লগে ভিটমেট এর পুরাতন অনেক ভার্সন লিংক দেওয়া হয়েছে।

তবে ওই গুলো ভিটমেট এর আসল ওয়েবসাইট লিংক না। অন্যান্য সাইট এর লিংক দেওয়া হলেও উইকিজানা টিম টেস্ট করে দেখেছে যে ওই ওয়েবসাইট গুলো আসলেই কাজ করে।

আসল ভিটমেট apk

আসল ভিটমেট APK ভার্সন সবই। এর কোনো প্লেস্টোর ভার্সন হয়না। তাই আপনি যদি আসল ভিটমেট এর সকল প্রকার APK ডাউনলোড করতে চান তবে এখানে ক্লিক করুন
আর যদি আসল ভিটমেট APP ডাউনলোড করতে চান তবে এখানে ক্লিক করুন।


আসল ভিটমেট চেনার উপায় এই আর্টিকেল টি পুরোটা পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, এই আর্টিকেল যদি বুঝতে অসুবিধা হয় অথবা কোনো প্রশ্ন থাকে তবে কমেন্ট করুন, আশা করি আপনি উত্তর পাবেন।আর নতুুন কিছু জানার থাকলে আমাদের জানান আমরা জানানোর চেস্টা করবো। এই আর্টিকেলটি WikiJana.Com সাইটের সম্পদ তাই যদি কেউ কপি করেন তবে আপনারা অবশ্যই ক্রেডিট দিবেন নয়ত আপনার সাইট কপিরাইটের অধিনে চলে যেতে পারে।


আসল ভিটমেট চেনার সহজ উপায়

আসল ভিটমেট চেনার থেকেও বেশি গুরুত্বপূর্ণ হলো অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভিটমেট ডাউনলোড করা। তাই আসল ভিটমেট পেতে অবশ্যই আসল ও অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভিটমেট ডাউনলোড করুন।

পুরাতন ভার্সন ভিটমেট কিভাবে ডাউনলোড করবো

পুরাতন ভার্সন ভিটমেট যদি ডাউনলোড করতে চান তবে WikiJana ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন।

আসল ভিটমেট প্লেস্টোরে পাওয়া যায়না কেন?

ভিটমেট এর নিয়ম নীতি গুগল প্লেস্টোর এর নিয়ম নীতি এর সাথে মেলে না যার কারণে গুগল প্লেস্টোরে আসল ভিটমেট প্লেস্টোরে পাবেন না। যদি আসল ভিটমেট ডাউনলোড করত চান তবে উইকিজানা ব্লগ থেকেই অফিসিয়াল ওযেবসাইট লিংক খুজে পাবেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url