প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২৪

প্রতি বছরের ন্যায় এই বছরেও প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২৩ প্রকাশিত হয়েছে। যে সকল শিক্ষক বা শিক্ষিকা প্রাথমিক বিদ্যালয়ের চাকরি করে থাকেন তাদের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা সম্পর্কে জানা উচিত। তাই আজকের আর্টিকেলে আলোচনা করবো সরকারী-বেসরকারী বিদ্যালয়ের ছুটির তালিকা নিয়ে। বিস্তারিত জানতে হলে শুরু থেকে শেষ পর্যন্ত আর্টিকেলটি পড়ুন।
প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২৩


নমস্কার! সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। 🥰আপনাদের আশীর্বাদে আমিও ভালো আছি। আজকের টপিকে আপনাকে স্বাগত! আমারলোড ব্লগে প্রযুক্তিগত আপডেট থাকতে গুগল নিউজে ★ Follow করুন।

প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২৩

২০২৩ সালে মোট ছুটি পরিমাণ হলো ৫৪ দিন। তবে এখানে সাপ্তাহিক ছুটি শুক্রবার ও শনিবার ব্যথিত মোট ৫৪ দিন বন্ধ থাকবে। আর সাপ্তাহিক ছুটিসহ মোট বন্ধ থাকবে ১৫৮ দিন। নিচের আপনাদের সুবিধরা জন্য ছুটির তালিকা দিয়ে দেওয়া হলো।


প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২৩

আপনারা যদি কেউ প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা PDF ডাউনলোড করতে চান তাহলে নিচের দেওয়া লিংকে ক্লিক করে ডাউনলোড করে নিন। আশা করি আপনাদের এই PDF টি উপকারে আসবে। 
primary-cutir-talika-2023.pdf 863kb



যদি এই ব্লগটি আপনাদের বিন্দুমাত্র কাজে লেগে থাকে বা উপকারে আসে তবেই আমাদের স্বার্থকতা। আপনাদের তথ্যের প্রয়োজন মেটাতে আমরা ব্লগিংয়ে নিযুক্ত। পরিচিত কাউকে এই তথ্য জানাতে শেয়ার করুন। আমারলোড ব্লগে এডুকেশন, জব সার্কুলার, ফ্রীল্যান্সিং, ও তথ্যমূলক ব্লগ পোস্টগুলি প্রচার করে থাকে। আরও জনপ্রিয় ব্লগ পড়তে নীচে স্ক্রোল করুন।


মাধ্যমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২৩, ২০২৩ সালের শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির তালিকা pdf, প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২২, বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২৩, প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২১, প্রাথমিক বিদ্যালয়ের ছুটির ক্যালেন্ডার ২০২৩।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url